| | সোমবার, ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে রজব, ১৪৪২ হিজরি |

রাত পোহালেই নেত্রকোনা কেন্দুয়া পৌরসভা নির্বাচন

প্রকাশিতঃ ১১:১১ অপরাহ্ণ | জানুয়ারি ১৫, ২০২১

somoy news

নিজস্ব প্রতিবেদক : রাত পোহালেই ১৬ জানুয়ারী নেত্রকোনা জেলার কেন্দুয়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।এ নিয়ে পাড়া মহল্লা থেকে শুরু করে চায়ের দোকানে বসে সাধারন ভোটারদের মাঝে চলছে চুল ছেড়া বিশ্লেষণ কে হতে যাচ্ছে পৌরসভার মেয়র বা সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর।
স্থানীয় লোকজন বলছে, মেয়র পদে দ্বিতীয় বারের মত আ.লীগের মনোনয়ন প্রাপ্ত নৌকা মার্কার প্রার্থী আসাদুল হক ভূইয়া তিনিই হয়তো পৌরসভার মেয়র হিসেবে নির্বাচিত হবেন।

অপর দিকে বিএনপি দলীয় মনোনীত মেয়র পদে প্রার্থী শফিকুল ইসলাম শফিক ও তার সমর্থকদের দাবী যদি সুষ্ঠু নির্বাচন হয় আর ভোটার তাদের ভোটাদিকার প্রয়োগ করতে পারে থাকলে ধানের শীষ প্রতীকের প্রার্থী বিজয়ী হবে।

এ বিষয়ে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা আব্দুল লতিফ শেখ সাংবাদিকদের বলেন, ইতিমধ্যে প্রতিটি কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম পাঠানো হয়েছে। ইভিএম পদ্ধতিতে সুষ্ঠু ভোট গ্রহণের জন্য ৯টি কেন্দ্রে ৯ জন নির্বাহী হাকিম, ১ জন বিচারিক হাকিমসহ পর্যাপ্ত সংখ্যক পুলিশ, আনসার, র‌্যাব ও বিজিবি সদস্যরা ভোটের মাঠে থাকবেন।

এছাড়া ৯ জন প্রিজাইডিং, ৪২ জন সহকারি প্রিজাইডিং ও ৮৪ জন পোলিং কর্মকর্তা দায়িত্ব পালন করবেন।

উল্লেখ্য, কেন্দুয়া পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান মেয়র আসাদুল হক নৌকা এবং বিএনপির প্রার্থী উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ধানের শীষ প্রতীকে ভোট যুদ্ধে রয়েছেন। এছাড়া সাধারণ কাউন্সিলর পদে ৩৪ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৩ জন লড়ছেন।

এই পৌরসভায় মোট ১৬ হাজার ২৫৬ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares