| | সোমবার, ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে রজব, ১৪৪২ হিজরি |

জনপ্রিয় ১৪৫ গানের স্বত্ব বিক্রি করে দিলেন শাকিরা

প্রকাশিতঃ ৭:০৮ অপরাহ্ণ | জানুয়ারি ১৫, ২০২১

somoy news

বিনোদন ডেস্ক :জনপ্রিয় ১৪৫টি গানের স্বত্ব বিক্রি করে দিয়েছেন কলম্বিয়ার পপস্টার শাকিরা। লন্ডনভিত্তিক সংগীত ব্যবস্থাপনা সংস্থা হিপনোসিস এ গানগুলো কিনে নিয়েছে। তবে কত টাকায় শাকিরার গানের স্বত্ব কেনাবেচা হয়েছে তা স্পষ্ট করেনি প্রতিষ্ঠানটি।

বুধবার হিপনোসিসের সঙ্গে এ বিষয়ে চুক্তি হয় শাকিরার। এই প্রতিষ্ঠানটি শাকিরার সব গানের স্বত্ব কিনতে চায়।

হিপনোসিসের মুখপাত্র জানান, শাকিরা তার শিল্পীজীবনে যত গান রেকর্ড করেছেন, তার সবই আমরা কিনে নিচ্ছি। এটি আমাদের কোম্পানির জন্য এখন পর্যন্ত সবচেয়ে বড় সাফল্য। শাকিরা একজন জনপ্রিয় শিল্পী। তার জীবনের সব গানের স্বত্ব কেনা যে কোনো প্রতিষ্ঠানের জন্য অনেক বড় অর্জন।

এক বিবৃতিতে শাকিরা বলেন, হিপনোসিস শিল্পীদের মূল্য দিতে জানে। তারা এখন থেকে আমার গানগুলোর দায়িত্ব নিয়ে নিয়েছে।

১৯৯১ সালে প্রথম অ্যালবাম মুক্তির পরই বিশ্বসংগীতে হইচই ফেলে দেন শাকিরা। গত বিশ্বকাপে তার ওয়াকা ওয়াকা এখনও শ্রোতাদের মুখে মুখে। তিনবার গ্র্যামিজয়ী এই শিল্পীর প্রথম সেই অ্যালবাম বিক্রি হয়েছিল আট কোটির বেশি কপি। গানের স্বত্ব, বাড়ি, গাড়ি, অর্থ, পণ্যদূত হিসেবে সম্মানী মিলিয়ে শাকিরার মোট সম্পদের পরিমাণ তিন হাজার কোটি টাকা (গানের স্বত্ব বিক্রির টাকা বাদে)।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares