| | শনিবার, ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি |

স্বেচ্ছাসেবক লীগের শীতবস্ত্র বিতরণ

প্রকাশিতঃ ৮:১৪ অপরাহ্ণ | জানুয়ারি ০৮, ২০২১

somoy news

অনলাইন ডেস্ক : প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে ঠাকুরগাঁও জেলায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে স্বেচ্ছাসেবক লীগ। শুক্রবার (৮ জানুয়ারি) দুপুর ১২টায় ঠাকুরগাঁও জেলা স্কুল মাঠ প্রাঙ্গনে ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন আমরা শেখ হাসিনার নির্দেশে শীতার্ত মানুষের জন্য শীতের উপহার শীতবস্ত্র নিয়ে এসেছি। করোনা ভাইরাস সংক্রমণের শুরু থেকে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগ সেবার ব্রত নিয়ে মানুষের পাশে ছিল। দেশের যেকোন দূর্যোগ দুর্বিপাকে স্বেচ্ছাসেবক লীগ মানুষের পাশে থাকতে প্রতিশ্রুতিবদ্ধ।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে তিনি বলেন, বিশ্ব চোর তারেক জিয়া লন্ডনে বসে যে প্রেসক্রিপশন দেন, সে প্রেসক্রিপশনে দল চালালে মানুষের কোন লাভ হবে না। মানুষের পাশে থেকে মানুষের সেবায় এগিয়ে আসার আহ্বান জানান।

সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন আমরা প্রধানমন্ত্রী বিশ্ব মানবতার জননী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে শীতার্ত মানুষের জন্য শীতবস্ত্র উপহার নিয়ে এসেছি। আপনারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ুর জন্য দোয়া করবেন।

বিএনপি জামায়াতের ইন্ধনে ধর্ম ব্যবসায়ী বাবুনগরী ও মামুনুল গং ধর্মের অপব্যাখ্যা দিয়ে ধর্মপ্রাণ মানুষকে ভ্রান্ত ফতোয়া দিয়ে বিভ্রান্ত করে জননেত্রী শেখ হাসিনার ধারাবাহিক উন্নয়ন অগ্রগতিকে বাধাগ্রস্থ করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। ধর্ম ব্যবসায়ী, ধর্মের অপব্যাখ্যাকারী বাবুনগরী, মামুনুল গংদের যেখানে পাওয়া যাবে সেখানে প্রতিহত করার ঘোষণা দেন তিনি।

এসময় আরো বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিনিয়র সহ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সহ সভাপতি তানভীর শাকিল জয় এমপি,উপদেষ্টা আশীষ কুমার মজুমদার, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ আলী আবরার, উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বরদা ভূষণ রায় লিটন, সভাপতিত্ব করেন ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোঃ নাজমুল হুদা শাহ এ্যাপোলো, সঞ্চলনা করেন ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান সুনাম। আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ও ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীবৃন্দ।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares